কি ভাবে আমি আমার Fiverr একাউন্ট দ্রুত র‌্যাঙ্ক করতে পারি এবং দ্রুত অর্ডার পেতে পারি?

 

fiverr,ফাইভারে নতুন একাউন্টে ২৪ ঘন্টার মধ্যে অর্ডার পাবেন যেভাবে,fiverr bangla tutorial,fiverr tips,fiverr tutorial,fiverr tutorial in bangla,fiverr gig,make money on fiverr,how to make money on fiverr,fiverr seo,fiverr gig ranking,how to rank fiverr gig,earn money from fiverr,how to create fiverr gig,how to get orders on fiverr,how to create fiverr account

আমি কীভাবে আমার Fiverr অ্যাকাউন্টে র‌্যাঙ্ক করব এবং দ্রুত অর্ডার পেতে পারি?

আপনার Fiverr অ্যাকাউন্টে র‌্যাঙ্ক করতে এবং দ্রুত অর্ডার পেতে আপনি কিছু জিনিস করতে পারেন। প্রথমে, আপনার প্রোফাইল সম্পূর্ণ এবং সঠিকভাবে সম্পূর্ণ করতে ভুলবেন না। এর পরে, নিশ্চিত করুন যে আপনার গিগ তালিকাগুলি পরিষ্কার এবং সংক্ষিপ্ত এবং উচ্চ-মানের ছবি বা ভিডিও অন্তর্ভুক্ত করুন। অবশেষে, সামাজিক মিডিয়া এবং অন্যান্য অনলাইন চ্যানেলের মাধ্যমে সক্রিয়ভাবে আপনার গিগ প্রচার করতে ভুলবেন না।


আপনার ব্যয়বহুল পরিষেবা বা অনেক সময় প্রয়োজন নেই। শুরু করতে এই সহজ টিপস অনুসরণ করুন:


1. আপনার শিরোনাম এবং বিবরণে কীওয়ার্ড ব্যবহার করুন। এটি লোকেদের আপনার তালিকা খুঁজে পেতে সহায়তা করবে যখন তারা কেনার জন্য পণ্য বা ভাড়ার জন্য পরিষেবাগুলি অনুসন্ধান করছে৷


2. পোস্টের গুণমান, প্রাসঙ্গিক বিষয়বস্তু। আপনার পর্যালোচনা সারগর্ভ, তথ্যপূর্ণ এবং সহায়ক হতে হবে.


3. ক্রেতাদের প্রশ্ন এবং মন্তব্যের দ্রুত উত্তর দিন। আপনি যে পণ্য বা পরিষেবাটি অর্ডার করেছেন সে সম্পর্কে তাদের আরও কোনো প্রশ্ন থাকলে তাদের জানান যে আপনি পরামর্শের জন্য উপলব্ধ।


4. একটি অর্ডার সম্পূর্ণ করার পরে প্রতিক্রিয়া হিসাবে তারকা এবং রেটিং দিন। এটি দেখাবে যে আপনি ভাল রিভিউ দেওয়ার বিষয়ে গুরুতর এবং এটি অন্যান্য সম্ভাব্য গ্রাহকদের কম রেটিং বা কোনো প্রতিক্রিয়া নেই এমন গ্রাহকদের থেকে আপনার তালিকা বেছে নিতে উৎসাহিত করবে।


Sponsar
Share It