কোন ধরনের বিজনেস করলে ভবিষ্যতে লস হওয়ার সম্ভাবনা নেই

 

Any product, new business idea, any type, no risk, any type of business, how to do stock trading, any product, any product, any product business, grocery store business idea, stock product business, profitable with small investment Business ideas, millionaire business, small capital profitable business


বাংলাদেশে কোন ব্যবসাগুলো এখন খুব জনপ্রিয় না হলেও আগামী ১০-১৫ বছরের মধ্যে খুব জনপ্রিয় হবে বলে আমার মনে হয়?


দুটো ইন্ডাস্ট্রি খুবই জনপ্রিয় যে দুটো ইন্ডাস্ট্রি শুধু আগামী ১০-১৫ বছর এবং মানব সভ্যতা যতদিন টিকে থাকবে ততদিন পর্যন্ত ব্যবসাগুলো জনপ্রিয় থাকবে।


হেলথ ইন্ডাস্ট্রি


ফাইন্যান্সিং ইন্ডাস্ট্রি


এই দুটো ইন্ডাস্ট্রির ভিতরে আরও অসংখ্য ছোট ছোট ব্যবসা রয়েছে যেগুলো বর্তমান সময়ে জনপ্রিয় হয়ে যাচ্ছে এবং আগামী 10 থেকে 15 বছরে আরো জনপ্রিয় হবে।


যেমন: হেলথ ইন্ডাস্ট্রির ভিতরে কিছু ছোট ছোট ব্যবসা হচ্ছে -


ফিটনেস এক্সেসরিজ


জিমনেসিয়াম


অর্গানিক ফুডস


ক্লাউড কিচেন


কুইক সার্ভিস রেস্টুরেন্ট


মেডিকেল এবং মেডিসিন


ফিটনেস ট্রেনিং অ্যাট হোম ইত্যাদি


যেমন: ফাইন্যান্সিং ইন্ডাস্ট্রির ভিতরে কিছু ছোট ছোট ব্যবসা হচ্ছে-


অ্যাডভান্স POS সিস্টেম


মাইক্রো ফাইন্যান্স


ক্রউডফান্ডিং প্লাটফর্মস


মোবাইল পেমেন্টস


পেমেন্ট গেটওয়ে


ক্রেডিট কার্ড


মর্টগেজ ইত্যাদি


আর এই দুটো ইন্ডাস্ট্রির যেকোনো বিজনেসকে আপনি যদি শক্তিশালীভাবে দীর্ঘদিনের জন্য পরিচালনা করতে চান তাহলে আপনাকে টেকনোলজি যুক্ত করতে হবে।


টেকনোলজির প্রভাব অনেক বেশি থাকবে। টেকনোলজি আপনাকে বুঝতে হবে এবং সঠিক সময়ে সঠিক টেকনোলজি আপনাকে ব্যবহার করতে হবে।


এই দুটো ইন্ডাস্ট্রি হচ্ছে সব থেকে নিরাপদ ইন্ডাস্ট্রি। আপনার যদি ভালো বিজনেস Skill থেকে থাকে তাহলে আপনি অবশ্যই এই দুটো ইন্ডাস্ট্রিতে বিনিয়োগ করে লাভবান হতে পারবেন এবং সমাজের অনেক উপকার করতে পারবেন।


আমার এই পোস্টটি আপনাদের ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন আপনাদের পরিচিত বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের মধ্যে আলোচনা করে তাদেরকে উৎসাহিত করবেন যাতে আমি পরবর্তীতে এ ধরনের ভাল ভাল পোষ্ট আপনাদের সামনে নিয়ে উপস্থিত হতে পারি দোয়া করবেন।


এ ধরনের আরো বেশ কিছু বিজনেস টিপস, মোটিভেশনাল টিপস, এবং ক্যারিয়ার অরিয়েন্টেড টিপস পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেইজ  অনুসরণ করুন যাতে পরবর্তীতে আমার পোস্টগুলো আপনি সবার আগে পেতে পারেন।



Sponsar
Share It