মোটরসাইকেলে বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কলেজছাত্রীর মৃত্যু



আরিফা আহনাফ জান্নাত ছবি সংগৃহিত


ছেলে বন্ধুর সঙ্গে ঘুরকে বের হয় মোটরসাইকেলের সাথে বোরখা পেঁচিয়ে আরিফা আহনাফ জান্নাত (১৯) নামে তরুণীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে শাহমাহমুদপুর ইউনিয়নের জাফরবাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।


জান্নাত ফরিদগঞ্জ উপজেলার ৮ নম্বর পাইকপাড়া ইউনিয়নের দায়চারা এলাকার বালি চাটিয়া গ্রামের আলী আব্বাস পাটওয়ারীর মেয়ে এবং ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী। বন্ধু খলিলুর রহমান (২৬) ফরিদঞ্জ পৌরসভার উত্তর কেরোয়া এলাকার মোস্তফা কামালের ছেলে। সে ফেনী জেলায় আনসার সদস্য হিসেবে চাকরি করে। গত একমাস পূর্বে তাদের দুজনের সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়।

নিহতের স্বজন ও চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ পৌরসভার কেরোয়া গ্রামের মোস্তফা কামালের ছেলে আনসার সদস্য খলিলুর রহমানের সঙ্গে আরিফা আহনাফ জান্নাতের বন্ধুত্ব ছিল। শুক্রবার দুপুরে তারা দুজন মোটরসাইকেল নিয়ে জেলার হাজীগঞ্জে বেড়াতে যান। ফেরার পথে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর এলাকায় জান্নাতের বোরকা মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে যায়। এতে ভারসাম্য হারিয়ে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হন জান্নাত। পরে কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরিফা আহনাফ জান্নাত।  

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহত জান্নাত ও তার বন্ধু খলিলুর রহমান এর অভিভাবকরা রাতে থানায় এসেছে। তাদের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ হস্তান্তর করা হবে।


Sponsar
Share It